শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর চারঘাট সুইচগেটে আটকে আছে চার মরদেহ

রাজশাহীর চারঘাট সুইচগেটে আটকে আছে চার মরদেহ

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর উৎসমুখের স্লুইচগেট থেকে আটকে থাকা তিনটি পচা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বেলা ১১ টা থেকে বিকেল তিনটা পর্যন্ত চেষ্টা করে পুলিশ নদী থেকে লাশ গুলো উদ্ধার করে। পরে লাশের ময়না তদন্ত ও ডিএনএ সংগ্রহের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে তারা তিনটি লাশ ও কয়েকটি গবাদিপশু ভাসতে দেখেন। পরে তারা পুলিশে খবর দেন।

চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বলেন, সকালে স্থানীয়রা লাশগুলো দেখে পুলিশে খবর দেন। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা যৌথভাবে লাশগুলো উদ্ধার কাজ শুরু করেন। বিকাল ৩টা নাগাদ উদ্ধার কাজ সম্পন্ন করা হয়।
ওসি সমিত কুমার কুন্ডু জানান, বিকেল ৫টা পর্যন্ত লাশগুলো সনাক্ত করা সম্ভব হয়নি। তাছাড়া লাশের খেঁজে কেউই থানায় যোগাযোগ করেননি। শেষ পর্যন্ত কেউ লাশ না নিলে আঞ্জুমানে মফিদুলের মাধ্যমে দাফন করা হবে।

রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহীদুল্লাহ জানান, ধারনা করা হচ্ছে লাশগুলো পদ্মা নদীর ভারতের অংশ থেকে ভেসে এসেছে। লাশগুলো পচে যাওয়ায় আপাতত চেনার কোন সুযোগ নেই। তবে পুলিশ লাশগুলো সনাক্ত করতে ময়না তদন্ত করাসহ এবং ডিএনএ সংগ্রহ করা হচ্ছে। এছাড়া রাজশাহী জেলা সহ আশপাশের জেলায় কেউ নিখোঁজ রয়েছে কি না সেই খোঁজও নেয়া হচ্ছে। তিনি আরো জানান, তিনটি লাশই পুরুষের। একজনের বুকে মনে হচ্ছে জখম রয়েছে। তবে জখমটির কারণে হত্যা নাকি মৃত্যুর পর জখম হয়েছে তা বোঝা যাচ্ছে না।

মতিহার বার্তা ডট কম – ২০ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply